বেল্লাল হোসেন বাবু,
নিজস্ব প্রতিবেদক :

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে ৬৯ বোতল ভারতীয় মদসহ মোঃ শারফুল ইসলাম ফালান (৩৭)নামের এক যুবককে আটক করেছে পুলিশ। সে উপজেলার ৮নং বোগলাবাজার ইউনিয়নের আন্দাইরগাঁও গ্রামের মৃত আলীম উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার গভীর ভোরে দোয়ারাবাজার থানার এসআই মোঃ আসলাম হোসেনের নেতৃত্বে এসআই পান্না লাল দেব ও এএসআই সুমন চন্দ্র দেবের সহযোগিতায় সংঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বোগলাবাজার ইউনিয়নের আন্দাইরগাঁও গ্রামের মৃত আলীম উদ্দিনের ছেলে মাদক কারবারি মোঃ শারফুল ইসলাম ফালানের বাড়ি সংলগ্ন এলাকা থেকে মাদক ক্রয় বিক্রয় করে হাতবদলের সময় দুইটি বস্তার ভিতরে ভারতীয় তৈরী ৪৫বোতলে ১৮০মিঃলিঃ অফিসার চয়েস ও ২৪ বোতল ৩৭৫ মিঃলিঃ ম্যাকডোনালাস মদসহ মোঃ শারফুল ইসলাম ফালানকে আটক করেন। এ সময় তার দুই সহযোগী পালিয়ে যায়।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক ও পলাতক দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আটক আসামিকে সুনামগঞ্জ আদালত প্রেরণ করা হয়েছে।মাদকের বিরোদ্ধে আমাদের অভিযান অভ্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *