সাইফুল ইসলাম (কুষ্টিয়া প্রতিনিধি)।।
কুষ্টিয়া দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের প্রয়াত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমেদ এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের আয়োজন ১৮ জুলাই ২০২২ সোমবার বিকালে উপজেলা অডিটোরিয়াম রুমে কুষ্টিয়া ১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আ কা ম সরওয়ার জাহান বাদশাহর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ শরিফ উদ্দিন রিমন, যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, সহ সভাপতি টিপু নেওয়াজ, সহ সভাপতি সাইফুল ইসলাম শেলী দেওয়ান, আব্দুর রশিদ বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ছাদেকুজ্জান খান সুমন, আতিয়ার রহমান আতিক সহ আওয়ামীলীগ,মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, ১৪ ইউনিয়নের সাবেক ও বর্তমান চেয়ারম্যান সহ ১৪ দলের নেতা কর্মী বৃন্দ।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে আফাজ উদ্দিনের রাজনৈতিক জীবন নিয়ে আলোচনা করেন। বক্তারা বলেন ৭৫ পরবর্তী সময়ে আওয়ামীলীগ কে শক্তি সালী করতে আফাজ উদ্দিন আহমেদ কে সভাপতি করে প্রথম কমিটি গঠন করে। তার পরে তিল তিল করে আফাজ উদ্দিন আহমেদ উপজেলা আওয়ামীলীগেকে সুসংগঠিত করেন। উপজেলার আওয়ামীলীগের নেতা কর্মীদের সুখে দুখে পাশে ছিলেন তিনি। আলোচনা সভা শেষে আফাজ উদ্দিনের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *