আকাশ আহমেদ (নওগাঁ জেলা প্রতিনিধিঃ)

 

নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে রিয়া মনি (২০) হত্যা মামলার আসামি মিলন মিয়া (২৫) সহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সকালে সদরের রেল ষ্টেশন এলাকা থেকে মিলনকে এবং রোববার রাতে অভিযান চালিয়ে মারপিট মামলার দুই আসামীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন,আসামী মিলন মিয়া ট্রেনযোগে রাণীনগর আসছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে ষ্টেশনে অভিযান পরিচালনা করা হয়।এসময় ট্রেন থেকে নামামাত্রই মিলন মিয়াকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মিলন উপজেলার ছাতারদিঘী (উত্তরপাড়া) গ্রামের নুর মোহাম্মদের ছেলে।

উল্লেখ্য,গত ৪অক্টোবর রাতে যৌতুকের দাবিতে রিয়া মনিকে মারপিট করে গলায় ফাঁস দিয়ে হত্যার পর গাছে ঝুলে রাখার অভিযোগে রিয়া মনির বাবা রুবেল ফকির বাদী হয়ে রিয়া মনির স্বামী মিলন মিয়া,শ্বশুর নুর মোহাম্মদ,শ্বাশুরী মনিকা ও ননদসহ ৭জনকে এজাহার ভুক্ত এবং আরো ৫/৬জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন।

অপর দিকে একই রাতে মারপিটের ঘটনায় নিয়মিত মামলার আসামি উপজেলার পশ্চিমবালুভরা গ্রামের নইমুদ্দীনের ছেলে বেলাল সরদার (৪২) এবং বগুড়ার আদমদীঘি উপজেলার দরিয়াপুর গ্রামের কলিম উদ্দীনের ছেলে হোসেন আলী (৪৬) কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *