মোঃ আল আমিন, সিংড়া(নাটোর)প্রতিনিধি :
আগামী অক্টবর মাসে সারা দেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলা পরিষদ নির্বাচন। সম্প্রতি নির্বাচন কমিশনের এমন ঘোষণার পর সদস্য নির্বচিত হওয়ার আশায় মাঠে নেমেছেন সাবেক জেলা পরিষদের সদস্য সালাউদ্দিন আল-আজাদ ছানা।

আ.লীগ নেতা সালাউদ্দিন আল -আজাদ ছানা এলাকার সাধরন মানুষের দূঃখ কষ্টে এবং সুসময়ে সিংড়ার সাধারন মানুষের পাশে থাকেন। এই করোনা কালেও তিনি নিজের জীবনের মায়া ত্যাগ করেও তিনি এলাকার সাধারন মানুষের পাশে ছিলেন এবং তার ব্যক্তিগত তহবিল থেকে শতাধীক পরিবারকে ত্রান সামগ্রী বিতরণ করেন।আ.লীগ নেতা ছানা ভয়াবহ বন্যায় নিজ উদ্দেগ্য ও জেলা পরিষদের বাজেট এনে ইউনিয়নের বিভিন্ন রাস্তা ও বেশ কয়েকটি বাশের ব্রিজ নির্মাণ করেন।ভয়াবহ শীতে আ.লীগ নেতা ছানা তার ব্যক্তিগত তহবিল থেকে সাধারন মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। এতে করে সিংড়ায় ব্যাপক সাড়া ফেলেছে।
এসব কর্মকান্ডের কারনে আ.লীগ নেতা এলাকাবাসী ও সাধারণ ভোটারদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জনে সক্ষম হয়েছেন। এই জেলা পরিষদের নির্বাচনে অন্য প্রার্থীদের চেয়ে তিনি জনপ্রিয়তার শীর্ষে।

আওয়ামী পরিবারে জন্ম নেওয়া সালাউদ্দিন আল আজাদ ছানা উচ্চশিক্ষিত, মার্জিত ও ক্লিন ইমেজের সজ্জন ব্যক্তি হিসেবে ইউনিয়নবাসীর কাছে পরিচিতো।

আ.লীগ নেতা সালাউদ্দিন আল আজাদ ছানার পিতা আলহাজ্ব মুক্তিযুদ্ধা শাহাদৎ হোসেন সিংড়া উপজেলার চৌগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।সিংড়া মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেছেন এবং আওয়ামী লীগের দুঃসময়ে তিনি উপজেলা আওয়ামী লীগ কে নেতৃত্ব দিয়েছেন। আ.লীগ নেতা ছানার মেজো চাচা আলহাজ্ব সোহারব হোসেন উপজলে আ.লীগের জন্য নিবেদিত প্রাণ ছিলেন এবং ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি ছিলেন। তার ছোটো চাচা জাহেদুল ইসলাম ভোলা সিংড়া উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের প্রতিষ্টাতা সভাপতি ছিলেন।জাহেদুল ইসলাম ভোলা নাটোর জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও সিংড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।তিনি বর্তমানে সিংড়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেছেন। আ.লীগ নেতা সালাউদ্দিন আল আজাদ ছানা সিংড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক ছিলেন, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনার সম্পাদক ও নাটের জেলা পরিষদের সাবেক সদস্য হিসাবে দায়িত্ব পালন করেছেন।

আ.লীগ নেতা সালাউদ্দিন আল আজাদ ছানা বলেন, দেশরত্বন শেখ হাসিনার প্রতি আস্থা ও বিশ্বাস রেখে প্রতিমন্ত্রী এ্যাড.জুনাইদ আহমেদ পলক এম.পির উপজেলা ব্যাপি উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আসন্ন নাটোর জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে দলীয় মনোনয়ন চাইবো। দল আমাকে মনোনয়ন দিলে বিপুল ভোটে বিজয়ী হব ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *