“বিশ্বমানের রোগ নির্ণয় ও উন্নত স্বাস্থ্য সেবা প্রদানের অঙ্গীকার নিয়ে “নাসিরনগর সেবা ডায়াগনষ্টিক সেন্টার” এর উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকালে উপজেলা সদরের ঈদগাহ্ সংলগ্ন দত্ত বাদ্রার্স ভবনে মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে মনোমুগ্ধকর পরিবেশে সেবা ডায়াগনষ্টিক সেন্টারের উদ্বোধন করা হয়। সেবা ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান মো: কায়কোবাদ চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোহাম্মদ জিতু মিয়া। স্বাগত বক্তব্য রাখেন সেবা ডায়াগনষ্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা: জোনায়েত খাঁ। পরে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন প্রভাষক মাওলানা মো: এখলাছুর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালকগণ, ব্যবসায়ী, সাংবাদিক, জনপ্রতিনিধি, বিভিন্ন ওষুধ কোম্পানীর প্রতিনিধিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় সুধীজন উপস্থিত ছিলেন।
প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ডা: জোনায়েত খাঁ জানান, সাধারণ মানুষের চিকিৎসা সেবার কথা ভেবে উন্নতমানের চিকিৎসা ব্যবস্থা নিশ্চিত করতে এটি আমাদের ক্ষুদ্র প্রয়াস। এখানে মেডিসিন, গাইনি, নাক, কান, গলা, চক্ষু, চর্ম ও যৌন রোগ, অর্থোপেডিক্স চিকিৎসা সেবার পাশাপাশি পরীক্ষা নিরীক্ষার ব্যবস্থা রয়েছে। যেখানে রোগী একই স্থানে পাবেন সকল পরীক্ষা ও চিকিৎসা সেবা পাশাপাশি এ সেন্টারে দু:স্থ ও গরীব মানুষের জন্য বিশেষ ছাড় থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *