বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ 

“দেশরত্ন শেখ হাসিনা দ্বাদশ জাতীয় নির্বাচনে স্মার্ট বাংলাদেশ করবেন বিনির্মাণ, তরুণ ভোটারদের অংশগ্রহণে নৌকার বিজয় নিশ্চিত করতে দ্বারে দ্বারে করবো প্রচার অভিযান শীর্ষক অংশীজনের ইউনিয়ন ভিত্তিক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙলবার ২রা মে বিকাল ৫ টায় বদলগাছী উপজেলা শহরের ডাকবাংলোতে ইউনিয়ন ভিত্তিক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

বদলগাছী সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সভাপতি আব্দুল গনি এর সভাপতিত্বে আওয়ামী কর্মীসভায় প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন বদলগাছী -মহাদেবপুর আসনের সাবেক এমপি আলহাজ্ব ড.মোঃ আকরাম হোসেন চৌধুরী।

এসময় সভায় ১ নং বদলগাছী সদর ইউনিয়ন এর ৭টি ভোটকেন্দ্রে জাতীয় ভোটে ভোটদানকারী সংশ্লিষ্ট গ্রামের আওয়ামী পরিবারের সক্রিয় বিপুল সংখ্যক নেতাকর্মীবৃন্দ যোগদান করেন।

কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলহাজ্ব ড.মোঃ আকরাম হোসেন চৌধুরী বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার সাম্প্রতিক নির্দেশনার কথা তুলে ধরছি , জননেত্রী শেখ হাসিনা আগামী ৫ মাসের মধ্যে ২ কোটি নতুন তরুণ ভোটারদের আওয়ামী লীগের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করার নির্দেশ দিয়েছেন। এই উপলক্ষে কাজের সুবিধার্থে উপস্থিত সকল কর্মীরা সর্বসম্মতভাবে দ্বারে দ্বারে নৌকার প্রচার অভিযান প্ল্যাটফর্ম গঠন করার সিদ্ধান্ত গ্রহণ করেন। কর্মীবৃন্দরা ৭টি ভোটকেন্দ্রে যারা ভোটার, স্বস্ব ভোটকেন্দ্রের জন্য আলাদা টিম গঠন করেন।

সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয় যে ৩রা মে সন্ধ্যায় তারা পৃথকভাবে ৭ টি ভোটকেন্দ্রে মিলিত হবেন। গ্রামে গ্রামে নতুন ভোটারদের তালিকা প্রণয়ন করা শুরু করবেন। এইভাবে ৪৮-নওগাঁ-৩ তথা বদলগাছী সদর ইউনিয়নের প্রতিটি গ্রামে তরুণ ভোটারদের চিহ্নিত করে আওয়ামী লীগের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করার অঙ্গীকার প্রদান করেন।

এছাড়াও বক্তব্য রাখেন ১নং বদলগাছী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন।এসময় তিনি সকল কর্মীবৃন্দদের ঐক্য বদ্ধ থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার সংকল্প গ্রহণের আহ্বান জানান।

কর্মীসভার সভাপতি আব্দুল গনি বলেন, ৪৮-নওগাঁ-৩ এর সাবেক এমপি ড. আকরাম হোসেন চৌধুরীর নেতৃত্বে অবিচল আস্থা প্রকাশ করে আগামী নির্বাচনে নৌকার বিজয়কে নিশ্চিত করার সুদৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন, বদলগাছী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাফিজার রহমান, আসাদ, আনিসুর, সোহাগ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *