মোঃ রানা // নলছিটি উপজেলা প্রতিনিধি:

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মোল্লারহাট ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতা মোঃ মাজেদুর রহমান তিনি বলেছেন, বছর ঘুরে আবার এসেছে পবিত্র ঈদুল ফিতর। রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ ও পবিত্র ঈদুল ফিতরে শুভেচ্ছা আমি বাংলাদেশের জনগণসহ বিশ্ববাসীকে পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি ঈদ মোবারক।
পবিত্র রমজানে মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে সমাগত হয় শাওয়ালের নতুন চাঁদ, পবিত্র ঈদুল ফিতর। ঈদ মুসলমানদের জন্য এক আনন্দঘন দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, সারা বাংলায়। তিনি বলেন, শহরবাসী মানুষ শিকড়ের টানে ফিরে যায় গ্রামে, আপনজনের কাছে। মিলিত হয় আত্মীয়স্বজন ও পাড়া-প্রতিবেশীদের সঙ্গে। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।
আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মোল্লারহাট ইউনিয়ন ও সমগ্র মুসলিম জাহানের ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। মুসলিম-বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব, ঈদ মানে সাম্য, ঈদ আমাদের খুশির বার্তা নিয়ে হাজির হয়, ঈদ মুসলমানদের জন্য এক আনন্দঘন দিন।এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, সারা বিশ্বে । ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। পবিত্র ঈদুল ফিতর এই আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্রের মাধ্যমে দূর হয়ে যাক সকল অনৈক্য, বিভেদ। “ঈদ মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে মাহে রমজানের শেষে এলো খুশির ঈদ সবাইকে ঈদ মোবারক সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা, ঈদ মোবারক।

মোঃ মাজেদুর রহমান
বাংলাদেশ আওয়ামী যুবলীগ
মোল্লারহাট ইউনিয়ন
নলছিটি, ঝালকাঠী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *