আতাউর রহমান সোহাগ, পাকুন্দিয়া – কিশোরগঞ্জ
কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান। আজ বুধবার (২০ জুলাই) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা য় সারোয়ার জাহানকে শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কৃত করা হয়। পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ মো. সারোয়ার জাহানের হাতে শ্রেষ্ঠত্বের ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন,অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোঃমাশরুকুর রহমান খালেদ বিপিএম( বার)।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অনির্বাণ চৌধুরী, জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।উল্লেখ্য যে,
মো. সারোয়ার জাহান ২০২০ সালের ৩ অক্টোবর পাকুন্দিয়া থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন। যোগদান করার পরপরই তিনি পাকুন্দিয়া উপজেলার সকল সাংবাদিকদের নিয়ে প্রেস ব্রিফিং করেন,সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওসি সারোয়ার জাহান বলেন পাকুন্দিয়া থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন এবং ঘুষ ও দালালমুক্ত থানা প্রতিষ্ঠার জন্য নিবেদিত থেকে মাদকে জিরো টলারেন্স , সন্ত্রাস, জুয়া, কিশোর গ্যাং, ইভটিজিং, বিনামূল্যে পুলিশ ক্লিয়ারেন্স, জিডি ও মোটর সাইকেল চুরিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে সোচ্চার হয়ে কাজ করে যাবেন এবং সেভাবেই কাজ করে পাকুন্দিয়া সাধারণ মানুষের সেবার মান নিশ্চিত ও জানমালের নিরাপত্তা দিয়ে যাচ্ছেন, এর ফলশ্রতিতে তিনি এ নিয়ে চারবার কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন।মো. সারোয়ার জাহান এর আগে বাজিতপুর ও পাকুন্দিয়া থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেছেন। তখন তিনি ১১ বার কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হন।
জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুরস্কৃত হওয়ার প্রতিক্রিয়ায় মো. সারোয়ার জাহান বলেন, পাকুন্দিয়া থানাবাসীকে সব সময় সর্বোচ্চ সেবা দেওয়ার মানসিকতা নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। ভালো কাজ করার এ ধারার স্বীকৃতি হিসেবে আজকের পুরস্কার প্রাপ্তী, ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *