মোঃ হাসান, লামা উপজেলা প্রতিনিধি,
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের বিশেষ প্রকল্প ২০২২-২৩ অর্থ বছরের কর্মসূচির আওতায় গৃহীত প্রকল্প কার্যক্রম ৬নং রুপসী পাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে কৃষি সরঞ্জাম ও ছাগল বিতরণ করেন ৬নং রুপসী পাড়া ইউপি প্রকল্প চেয়ারম্যান জনাব ছাচিং প্রু মার্মা।

রবিবার সকালে ইউনিয়ন পরিষদের এ আয়োজন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন রুপসী পাড়া ইউপি প্যানেল চেয়ারম্যান মোঃ শাহ আলম ৫নং ওয়ার্ড সদস্য, ১নং ওয়ার্ড সদস্য আবু তাহের,৩নং ওয়ার্ড সদস্য সিতা রঞ্জন বড়ুয়া, ৪নং ওয়ার্ড সদস্য উহ্লামং মার্মা, ৬নং ওয়ার্ড সদস্য মোঃ বাসিদ হোসেন,, ৭নং ওয়ার্ড সদস্য উচাচিং মার্মা, ও ১,২,৩,নং মহিলা সদস্য শাহা বানু।

এসময় বক্তব্যে চেয়ারম্যান জনাব ছাচিং প্রু মার্মা বলেন, পার্বত্য চট্টগ্রামে বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মহোদয়,পাহাড়ে শিক্ষা ও মৌসুমভিত্তিক নানা অর্থকরী ফসলের উৎপাদন বৃদ্ধিসহ সব খাত উন্নয়নে আওয়ামী লীগ সরকার বদ্ধপরিকর। এ লক্ষ্যে জেলাভিত্তিক সরকারি বিভিন্ন প্রতিষ্ঠান ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের মাধ্যমে তিন পার্বত্য জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান, ছাত্রাবাস নির্মাণ করা হচ্ছে, নতুন নতুন অবকাঠামো নির্মাণের কাজ চলমান। একই সঙ্গে শিক্ষা উপকরণ, কৃষি জমিতে সেচ নালা, ধান মাড়াই মেশিন, পাওয়ার টিলার, পাম্প মেশিন প্রভৃতি কৃষি সরঞ্জাম বিতরণ করা হচ্ছে। চাহিদা অনুযায়ী সব খাতে অব্যাহতভাবে উন্নয়ন করে যাচ্ছে সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *