নাজিরুল ইসলাম, বগুড়া প্রতিনিধিঃ
বগুড়ার শাজাহানপুরে গোহাইল ইসলামিয়া উচ্চ বিদ‍্যালয় ও কলেজের পূর্ণাঙ্গ কমিটিতে পুনরায় গভর্নিং বডির সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি আলী ইমাম ইনোকী।

বুধবার (৭ই জুন) নবনির্বাচিত গভর্নিং বডির সভাপতি আলী ইমাম ইনোকীকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন অত্র প্রতিষ্টানের শিক্ষকগণ, অভিভাবকমন্ডলী ও শিক্ষার্থীবৃন্দরা।

এর আগে গতকাল (৬ই জুন) মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহী প্রদত্ত কলেজ পরিদর্শক হুমায়ূন কবীর স্বাক্ষরিত গভর্নিং বডি অনুমোদন প্রসঙ্গে একটি পত্র অত্র কলেজের অধ‍্যক্ষ বরাবর প্রেরণ করা হয়েছে। এতে উল্লেখ থাকে যে, চলতি মাসের ৬ই জুন ২০২৩ হতে আগামী ২ (দুই) বছরের জন্য গভর্নিং বডির এ অনুমোদন পত্র বহাল থাকবে।

নবনির্বাচিত সভাপতিকে বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র কলেজের অধ‍্যক্ষ মোতাহার হোসেন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক তাজনুর রহমান শাহীন, শিক্ষক সদস্য আব্দুল মজিদ, আব্দুস সোবহান, শিক্ষক প্রতিনিধি জিনাত জাহান পাতা, গভর্নিং বডির অভিভাবক সদস্য আক্কাস আলী, মোকছেদ আলী, দাতা সদস্য এমদাদুল হক, আওয়ামী নেতা আইয়ুব আলী, আব্দুর রশিদ, যুবলীগ লাল মিয়া, তিতু সহ আরো অনেক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *