তাড়াশ টাইমস অনলাইন নিউজ পোর্টালে ২৯ মে ২০২৩ ইং তারিখে “কোভিড-১৯ জালিয়াতি সাহেদের প্রতিচ্ছবি সিরাজ সরকার” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদ তাড়াশ উপজেলা শাখার সাধারণ সম্পাদক সিরাজ সরকার।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেছেন, আমাকে ও আমার পরিবারকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমি এই নিউজের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রকৃত ঘটনা হচ্ছে, আমি ছাত্র জীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জরিত ছিলম। পরে বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরীর হয়। চাকুরীর সুবাদে রাজনীতির সাথে যুক্ত থাকতে না পারলেও মুজিব আর্দশ বুকে লালন করে আসছিলাম। পারিবারিক কারনে সেচ্ছায় অবশরে আসি। অবশরে আসার পর থেকে ব্যবসা ও রাজনীতিনীর সাথে যুক্ত হই। সেই সাথে জনগণের সেবা করতে নির্বাচন করেছিলাম। আমাকে রাজনৈতিক ও সমাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য একটি স্বার্থান্বেষী মহলের প্ররোচনায় এ মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে শুধু আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি আমার ক্ষতি করার জন্য। আমার ও আমার পরিবারের প্রতি মানসন্মান নষ্ট করতেই এমন প্রতিবেদন করিয়েছে।

 

উক্ত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়। প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, মগড়া ও উদ্দেশ্যপ্রণোদিত। একটি কুচক্রী মহল আমাকে কর্মক্ষেত্রে ও সামাজিকভাবে হেয় করতে প্রতিবেদককে দিয়ে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ ও প্রচার করেছে। প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *