গত ২৭-০২-২৩ ইং তারিখে দৈনিক স্বদেশ প্রত্যয়, নিউজ রাজশাহী২৪.কম,অনলাইন পত্রিকায় প্রকাশিত “বাগমারার হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন’কে বহিষ্কার” শিরোনামে সহ আরো কিছু পত্রিকা ও অনলাইন পত্রিকাই একই নিউজটি বিভিন্ন শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। সেখানে আমাকে জড়িয়ে যে সকল তথ্য পরিবেশন করা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন, কারন প্রকাশিত সংবাদের কোন তথ্যই সঠিক নয়।

প্রকৃত ঘটনা হচ্ছে হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের সভাপতি আবু বকর তিনি তার নিজ গ্রামে পুকুর খনন করে দেওয়ার নাম করে সাধারণ মানুষকে ব্লাকমেইল করে মোটা অংকের অর্থ হাতিয়ে নিলে সাধারণ মানুষ(পুকুর খননকারী) আমাকে আবু বকর (সভাপতি) সম্পর্কে মোবাইল ফোনে জানালে(অডিও ক্লিপ আছে)আমি প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক হওয়ায়, আবু বকর (সভাপতি)কে আমি সাক্ষাতে এসব কথা অবগত করলে তিনি আমার উপর ক্ষিপ্ত হন। ক্ষিপ্ত হয়ে প্রেসক্লাবের গঠনতন্ত্র না মেনে অপকর্মে মাতোয়ারা হয়ে আমাকে কোন প্রকার নোটিশ না করে প্রেসক্লাবের অন্যান্য সদস্যদের নিউজ প্রকাশ করে ফেসবুকে শেয়ার করতে বাধ্য করেন। তিনি নিউজ করতে না জানলে ও অন্য সদস্য নিউজ না করলে ৫০০টাকা(ম্যাসেঞ্জারের স্কিন সর্ট আছে) জরিমানা করবেন বলে অন্যান্যদের দিয়ে আমার বিরুদ্ধে নিউজ প্রকাশ করান।

যা চরম ভাবে মানহানিকর। এ ধরনের মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচার করে এলাকায় আমার সুনাম নষ্ট করার হীন ষড়যন্ত্র বলে আমি মনে করি। কাজেই এ ধরনের মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদের আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী

সাংবাদিক
মোঃ আলমগীর হোসেন
বাগমারা, রাজশাহী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *