সিরাজগ‌ঞ্জে জন‌প্রিয়, বহুল প্রচা‌রিত স্থা‌নিয় দৈ‌নিক আজ‌কের সিরাজগঞ্জ প‌ত্রিকার প্রতিনিধি সম্মিলন ও সাংবা‌দিকতার বিষয় কর্মশালা অনুষ্ঠিত হ‌য়েছে।
১৬ আগস্ট  মঙ্গলবার সকাল ১০ ঘ‌টিকার সময়, সিরাজগঞ্জ রোড হা‌টিকুমরুল চত্বর হাজী ইমান আলী কম‌প্লেক্স কনফা‌রেন্স হল রু‌মে দিনব্যাপি এই প্রতিনিধি সম্মেলন ও কর্মশালা অনু‌ষ্ঠিত হয়। সিরাজগঞ্জ থে‌কে স্টাফ রি‌পোর্টার আশরাফুল ইসলাম জয় জানান, প্রতিনিধি সম্মিলন ও কর্মশালার শুরুতেই স্বাগত বক্তব্য ও অনুষ্ঠা‌নের সভাপ‌ত্বিত ক‌রেন দৈ‌নিক আজ‌কের সিরাজগঞ্জ প্রত্রিকার সম্পাদক ও প্রকাশক জেহাদুল ইসলাম।
প‌ত্রিকা ঘিরে তিনি নিজের পরিকল্পনা ও স্বপ্ন তুলে ধরেন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সিনিয়র প্রবীণ সাংবাদিক দৈনিক আলোকিত বাংলাদেশ প‌ত্রিকার স্টাফ রি‌পোর্টার এস এম ত‌ফিজ উ‌দ্দিন, দৈ‌নিক আজ‌কের সিরাজগঞ্জ প‌ত্রিকার, চীপ রি‌পোর্টর সোহাগ হাসান জয়, স্টাফ রি‌পে‌ার্টার আব্দুল কাইয়ুম, বি‌শেষ প্রতি‌বেদক র‌ফিক মোল্লা, তাড়াশ প্রতি‌নি‌ধি সাজাহারুল হক সাচ্চু, সহ-আজকের সিরাজগঞ্জ পত্রিকার সকল কলাকুশলী এবং বিভিন্ন জেলা-উপজেলার প্রতিনিধিবৃন্দ।
কর্মশালার প্রশিক্ষক হিসা‌বে উপ‌স্থিত ছি‌লেন সিরাজগঞ্জ প্রেস ক্লা‌বের প্রবীন সদস‌্য ও দৈ‌নিক সিরাজগঞ্জ প্রতি‌দি‌নের নির্বাহী সম্পাদক ইসমাইল হো‌সেন, বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ রি‌পোর্টর হীরক গুন। উক্ত অনুষ্ঠান‌টি সঞ্চালনা ক‌রেন।সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈ‌নিক আজ‌কের সিরাজগঞ্জ পত্রিকার প্রধান সম্পাদক জা‌কিরুল ইসলাম সান্টু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *