মোঃ আল আমিন, সিংড়া নাটোরঃ
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্যোগ মোকাবেলায় সারা বিশ্বের রোল মডেল তিনি বলেছেন যেকোনো দুর্ভোগ ও দুর্যোগ মোকাবেলায় সক্ষমতা আমাদের সরকারের রয়েছে।
শেখ হাসিনার ছাড়া এই সংকট মোকাবেলা কোন দল করতে পারবে না। বিএনপি, জামায়াত, সিবির, একটানা ২১ বছর শাসনের নামে শোষণ আর লুনঠন করতে আমরা দেখেছি, তাই শেখ হাসিনা ছাড়া কোন বিকল্প নাই।
প্রাকৃতিক দুর্যোগের সময় ঝড়ে বাড়ী ঘর উড়ে গিয়েছিলো ও পাকা ধান নষ্ট হয়েছিলো, তখন আমরা তাদের ত্রান ও টিন দিয়েছি। ও করোনা মহামারিতে যখন কৃষকের পাকা ধান জমিতে ছিলো তখন আমারা ছাত্রলীগ, যুবলীগ,সেচ্ছাসেবকলীগ,শ্রমিকলীগ কৃষক লীগ নেতা কর্মীদের নিয়ে আমরা কৃষকদের ধান পযন্ত জমি থেকে কেটে তাদের খোলায় পৌছে দেওয়ার ব্যবস্থা করেছি জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায়। আমরা বিগত ১৩ বছর যে উন্নয়ন করেছি বিগত ২১ বছরেও কোন দল এই উন্নয়ন করতে পারেনি।

পলক আরো বলেন, বিএনপি-জামায়াতের শাসনামলে তেল ও সারের জন্য কৃষকদের জীবন দিতে হয়েছে। তাদের শাসনামল ছিল সন্ত্রাসীদের অভয়ারণ্য, বিএনপি সরকার জনগণের সাথে শুধু প্রতারণা করে গেছে,বিএনপির সময় বিদ্যুতের জন্য আন্দোলন করতে হয়েছে।
আমাদের এলাকার মানুষের শান্তি ও নিরাপত্তা ছিলো না,গ্রামে গ্রামে ডাকতি দিতো, আদিবাসী, হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন করতো ।

পরে প্রতিমন্ত্রী পলক উপজেলার রামানন্দ – খাজুরা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

মোঃ আল আমিন
১৩/০৮/২০২২ ইং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *