সাহেব মাহমুদ।

নয়ন আহম্মেদ একাধারে তিনি ফটোগ্রাফার, অভিনেতা ও বিনোদন সাংবাদিক। আজ ২৪ মে তার জন্মদিন।১৯৯৮ সালের এই দিনে জামালপুর জেলার সরিষাবাড়ি থানার পুঠিয়ারপাড়া গ্রামের এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন তিনি।তিন বোনের আদরের ছোট ভাই তিনি।

তার ফটোগ্রাফি কোম্পানির নাম ছায়ারণ্য ।বাংলাদেশে স্বনামধন্য ফ্যাশন ব্রান্ড, সেলিব্রিটি ফটোশুট & কর্পোরেটের কাজ করে ইতিমধ্যে তিনি অনেক সুনাম অর্জন করেছেন।ভালো কাজের সরুপ মিডিয়ার বিশেষ অবদানের জন্য এস আর মাল্টিমিডিয়ার স্টার এওয়ার্ড ২০২১ এ বেস্ট ফটোগ্রাফার হিসেবে স্বীকৃতি পেয়েছে এবং DMG এওয়ার্ড এর বেস্ট ফটোগ্রাফার হিসেবে সম্মান্ননা পেয়েছেন। তার কোম্পানিতে বিশজন ফটোগ্রাফার ও সিনেমেট্রোগ্রাফার কর্মরত আছেন।তিনি সিনিয়র ফটোগ্রাফার হিসেবে কাজ করেন।

ছোট থেকেই মিডিয়ার প্রতি আগ্রহ ছিল তার। সেই আগ্রহ থেকেই কাজ করা শুরু এবং এখন একজন আজকে মডেল ও অভিনেতা তিনি। মিউজিক ভিডিও, বিজ্ঞাপন, টিভি নাটক এবং এখন পর্যন্ত ৯০ এর অধিক শর্টফিল্মে অভিনয় করেছেন তিনি।তার বেশ কিছু শর্টফিল্ম ভাইরাল হওয়ায় অতি তাড়াতাড়ি জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।তিনি দেশ প্রতিদিন ২৪ & সময় এক্সপ্রেস নিউজ,স্বদেশ নিউজ ২৪ সহ বেশ কিছু অনলাইন পোর্টাল এ বিনোদন সাংবাদিকতায় কাজ করছেন।

ফাউন্ডেশন অফ হিউম্যানিটি”এর প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।সামাজিক সংগঠন প্রীতি যুব ও মহিলা কল্যাণ সংস্থার আইসিটি বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। জন্মদিন উপলক্ষ্যে নয়ন বলেন, আমার জন্য সবাই দোয়া করবেন সবার কাছে দোয়া প্রার্থী। সামনে যেন ভালো ভালো কাজ উপহার দিতে পারি আপনাদের । সর্বোপরি তিনি সাধারন মানুষের জন্য তার কাজ করে সমাজ রাষ্ট্রের উন্নয়ন ভূমিকা রাখতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *