বাঁশখালীতে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

এম ডি বাবুল সি:বিশেষ প্রতিনিধি

বর্ণাঢ্য আয়োজনে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে চট্টগ্রামের বাঁশখালীতে যায়যায়দিন পত্রিকার ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (০৬ জুন) বাঁশখালী উপজেলা পরিষদ হলরুমে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে যায়যায়দিন বাঁশখালী ফ্রেন্ডস ফোরামের সভাপতি ও গণ্ডামারা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুহাম্মদ ওসমান গণী’র সভাপতিত্বে, যায়যায়দিনের চট্টগ্রামের বাঁশখালী প্রতিনিধি মো. রিয়াদুল ইসলাম রিয়াদের সঞ্চালনায়, অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাঈদুজ্জামান চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খন্দকার মাহমুদুল হাসান, বাঁশখালী চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আ.ন.ম শাহাদত আলম, উপজেলা কৃষি কর্মকর্তা আবু ছালেক, উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদুল ইসলাম চৌধুরী, নির্বাচন কর্মকর্তা হারুন মোল্লা, যুব উন্নয়ন কর্মকর্তা শওকতুজ্জামান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আবু সুফিয়ান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী লিপটন ওম, উপজেলা ওলামা লীগের সভাপতি মাওলানা আক্তার হোছাইন, বাঁশখালী একাডেমির পরিচালক ও দৈনিক আজাদী প্রতিনিধি কল্যাণ বড়ুয়া মুক্তা, দৈনিক অধিকার প্রতিনিধি শিব্বির আহমদ রানা, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাঈম উদ্দীন মাহফুজ, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি তাফহীমুল ইসলাম, দৈনিক আলোকিত প্রতিদিন প্রতিনিধি আব্দুর রহমান সোহেল, সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ ও প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় আলোচনা সভায় বক্তারা বলেন, পাঠক নন্দিত দৈনিক যায়যায়দিন পত্রিকা জন্মলগ্ন থেকে দলমতের উর্ধ্বে সত্য ও ন্যায়ের পক্ষে গণমানুষের কন্ঠস্বর হিসেবে সংবাদ পরিবেশন করে চলেছে। এতে উপস্থিত সকলেই পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। আলোচনা সভা শেষে দৈনিক যায়যায়দিন পত্রিকাটি ১৮ তম বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *