বাগমারা প্রতিনিধিঃ
রাজশাহীর বাগমারা উপজেলার গনিপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি ও মহব্বতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরী আঃ মতিন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার ভোর ৪ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৮ বছর।

আব্দুল মতিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

মৃত্যুকালে স্ত্রী, এক সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আব্দুল মতিন দীর্ঘদিন থেকে শারীরিক ভাবে অসুস্থ ছিলেন। তার এই অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে বাগমারা উপজেলা আওয়ামীলীগ।

উক্ত জানাযায় উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, গনিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান রন্জু, বাগমারা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ,সহ-সভাপতি এস,এম এনামুল হক,ভবানীগঞ্জ দলিল সমিতির সভাপতি অহিদুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা মিলন হোসেন,নাইম ইসলাম,আঃমজিদ ও বাগমারা উপজেলার সকল দপ্তরী কাম প্রহরী সহ ধর্মপ্রাণ মুসল্লি এবং মরহুমের আত্মীয় স্বজন ও পরিবারের লোকজন। জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *