সোনাগাজী (ফেনী) প্রতিনিধি :-
ফেনীর সোনাগাজী উপজেলার ৩নং মঙ্গলকান্দি ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের ২ বারের নির্বাচিত চেয়ারম্যান মোশাররফ হোসেন বাদল’র বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর পোস্ট দেওয়ায় ১/ Saddam Hossain, ২/ Enamul Haque ও ৩/ Arsalan Ahmed নামে ৩টি ফেসবুক আইডির এডমিনের বিরুদ্ধে চট্টগ্রামের সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এর অধীনে মামলা দায়ের করা হয়েছে। উল্লেখিত বিবাদীগণ মঙ্গলকান্দি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের রাজাপুর গ্রামের অধিবাসী।

মামলায় উল্লেখ করা হয় বাদী একজন সনামধন্য আওয়ামিলীগ নেতা ও মঙ্গলকান্দি ইউনিয়নের ২ দফায় নির্বাচিত ইউপি চেয়ারম্যান, বিবাদীগণ দুষ্ট প্রকৃতির, মাদক কারবারি সহ নানান অসামাজিক কার্যকলাপে লিপ্ত হওয়ায় বাদী মোশাররফ হোসেন বাদল বিবাদীদের মাদকের কারবার ও অসামাজিক কাজ থেকে নির্বৃত্ত থাকার জন্য বললে বিবাদীগণ ক্ষিপ্ত হয়ে বাদী বাদল চেয়ারম্যানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর পোস্ট করে মর্যাদাহানি করে।

বাদী মোশাররফ হোসেন বাদল বিবাদীদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৪ /২৫/ ২৬/২৯ / ৩৪ /৩৫ ও ৩৭ ধারায় ডিজিটাল মাধ্যম ব্যবহার করে আইডি হ্যাকড্ করে তথ্য চুরি ও ফেসবুকে সম্মান হানিকর পোস্ট করার অভিযোগে মামলাটি দায়ের করেছেন বলে জানান। ইতিমধ্যে আদালত মামলাটি তদন্তের জন্য সিআইডিকে নির্দেশ প্রদান করেছেন।

এছাড়াও মোশাররফ হোসেন বাদল চেয়ারম্যান বর্ণিত বিবাদীদের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন।

চেয়ারম্যান মোশাররফ হোসেন বাদল সুষ্ঠু তদন্তের মাধ্যমে উল্লেখিত বিবাদীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের নিকট দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *