এম,শাহজাহান শেরপুর প্রতিনিধিঃ
ময়মনমিংহ বিভাগের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন শেরপুর জেলার পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। ১০ মে বুধবার ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে মার্চ/২০২৩ মাসের সামগ্রিক কর্ম মূল্যায়নে ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হওয়ায় সম্মাননা স্মারক ও সনদ তুলে দেন বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম।

ময়মনসিংহ বিভাগের শেরপুর জেলা সমূহের মধ্যে মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, বিট পুলিশিং কার্যক্রমসহ বিভিন্ন সূচকে চৌকস নেতৃত্ব, কর্মদক্ষতা ও কর্মক্ষমতা প্রদর্শন এবং আইন শৃংখলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় শেরপুর জেলার পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম’কে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে ভূষিত করা হয়।

এতে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম-এর সভাপতিত্বে, ওই সভায় অন্যান্যদের মধ্যে ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজিসহ সকল জেলার পুলিশ সুপার ও রেঞ্জ অফিসের সকল ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, তিনি ২০০৬ সালে ২৫তম বিসিএস পুলিশ প্রশাসনে যোগদান করেন। এরপর তিনি ২০২২ সালের ১৯ সেপ্টেম্বর পুলিশ সুপার হিসেবে শেরপুর জেলায় যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *