জুয়েল আহমেদ :
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, নিজেদের মধ্যকার বিভেদ ভুলে রাজশাহীতে মুক্তিযুদ্ধের পক্ষের সাংবাদিকদের ঐক্যবদ্ধ হতে হবে।

শনিবার রাতে মহানগরীর উপশহরস্থ হোটেল রাজশাহী ইন‘ এ রাজশাহী সাংবাদিক ইউনিয়ন আয়োজিত মতবিনিময় সভা ও নৈশ্যভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, পিছিয়ে পড়া রাজশাহী অঞ্চলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া কতটা কষ্ট সেটা আমি বুঝতে পারছি। মাননীয় প্রধানমন্ত্রীর স্নেহ, ভালোবাসা ও সহযোগিতায় উন্নয়নের মাধ্যমে রাজশাহীকে এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। রাজশাহীর উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় তিন হাজার কোটি টাকার একটি প্রকল্প অনুমোদন দিয়েছেন। এজন্য আমি আবারো মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

রাসিক মেয়র আরো বলেন, রাজশাহীতে দীর্ঘদিনেও শিল্পায়ন গড়ে উঠেনি। শিল্পায়ন ও কর্মসংস্থান সৃষ্টির জন্য অব্যাহতভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। কর্মসংস্থান সৃষ্টির ব্যাপরে ঢাকার সাংবাদিক নেতৃবৃন্দের বুদ্ধি-পরামর্শ গ্রহণ করতে চাই।

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার তাপু, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, রাজশাহী শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর হাবিবুর রহমান প্রমুখ। সভার সঞ্চালনা করেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ তানজিমুল হক।

মতবিনিময় সভায় ঢাকা ও দেশের বিভিন্ন জেলা থেকে আগত সাংবাদিক নেতৃবৃন্দ রাজশাহীর সবুজায়ন, পরিস্কার-পরিচ্ছন্নতা ও সামগ্রিক উন্নয়নের ভূয়সী প্রশংসা করেন। রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মনোনীত হওয়ায় আনুষ্ঠানিকভাবে অভিনন্দন জানান বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল ও কেন্দ্রীয় সাংবাদিক নেতৃবৃন্দ।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *