আব্দুস সবুর, বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের এক মাদ্রাসা ছাত্র সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের ফুটবল খেলা টাকার অভাবে দেখতে যেতে না পেরে এক শিশু বিষপান করেছে। বিষপান করা শিশুটির লেখাপড়া সহ যাবতীয় দায়িত্ব নিয়েছেন ব্যারিস্টার সুমন।

রবিবার ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ডি.কে কলেজ মাঠে ব্যারিস্টার সুমনের ফুটবল দল এসআরএফসি দলের সাথে প্রীতি ম্যাচ খেলায় অংশগ্রহণ করে। এ খেলা দেখার জন্য ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের আব্দুল জব্বারের ছেলে লোকমান আলী (১২) তার দাদী সুলাতানা বেগমের নিকট খেলা দেখতে যাওয়ার জন্যা ২০০ টাকা চায়। দাদীর কাছে টাকা না পেয়ে লোকমান সন্ধ্যায় বিষপান করে। এ বিষপানের খবর ছড়িয়ে পড়লে ব্যারিস্টার সুমন শিশুটিকে দেখতে রবিবার রাতে সাড়ে ১০ টায় বালিয়াডাঙ্গী হাসপাতালে ছুটে আসেন। এসময় তিনি শিশুটির খোঁজ খবর নেন এবং তাকে তাৎক্ষণিকভাবে চিকিৎসার জন্য ১০ হাজার টাকা প্রদান করে এবং ভবিষ্যতে তার লেখা পড়া, খেলাসহ তার ফুটবল একাডেমী সকল প্রকার খরচ বহন করার প্রতিশ্রতি ব্যক্ত করেন। লোকমান আলী মাদরাসায় হাফেজি বিভাগে লেখাপড়া করছে।

লোকমানের দাদী সুলতানা বেগম জানান, আমার নাতি ব্যারিস্টার সুমনের খেলা দেখতে যাওয়ার জন্য ২০০ টাকা চেয়েছিল। সে টাকার অভাবে খেলা দেখতে যেতে না পারায় বিষ পান করেছে। সেটা জানার পর আমরা তাকে হাসপাতালে নিয়ে আসি। এখন সে মোটামুটি শঙ্কামুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *