এস এম শামীম হাসান মহাদেবপুর প্রতিনিধি

“স্মার্ট লাইভ স্টক, স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর মহাদেবপুরে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে এবং প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় উপজেলা পরিষদ কমপ্লেক্স চত্ত্বরে প্রধান অতিথি হিসেবে ফিতে কেটে প্রদর্শনীর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন। এসময় উপজেলা নির্বাহী অফিসার আবু হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান শ্রী অনুকুল চন্দ্র সাহা বুদু, সদর ইউপি চেয়ারম্যান সাঈদ হাসান তরফদার শাকিল, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: আব্দুল মালেক প্রমুখ তার সঙ্গে ছিলেন।
প্রদর্শনীতে মোট ৩২ টি স্টল দেয়া হয়। প্রধান অতিথি স্টলগুলো ঘুরে ঘুরে দেখেন।
পরে সেখানে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা চেয়ারম্যান এতে প্রধান অতিথি ছিলেন। ইউএনও এতে সভাপতিত্ব করেন। ভেটেরিনারি সার্জন ডা: আল-আমিন তান এর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তবদেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: খুরশিদুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মহসীন আলী, জেলা আওয়ামী লীগের সদস্য অজিত কুমার মন্ডল, উত্তরগ্রাম ইউপি চেয়ারম্যান আবু হাসান, মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন, প্রাণি খামারি নজরুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *