নিউজ ডেস্কঃ

নওগাঁর মান্দায় মোবাইলফোনে কার্টুন দেখানো ও চকলেট খাওয়ার প্রলোভন দিয়ে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে অভিযোগ পাওয়া গেছে। এসব ঘটনায় অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃত যুবকেরা হলেন, মান্দা উপজেলার চকউলি গ্রামের বাসিন্দা হাবিবুর রহমান (১৯) ও বগুড়ার শিবগঞ্জ উপজেলার চাকলা ব্যাপারিপাড়া গ্রামের বাসিন্দা নাজমুল হোসেন (২৪)। তিনি গাক নামের একটি বেসরকারি সংস্থার পাঁজরভাঙ্গা শাখায় মাঠকর্মী হিসেবে কর্মরত ছিলেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ আলম সিদ্দিকী বলেন, শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় ভুক্তভোগী পরিবার দুটির পক্ষ থেকে মামলা করা হয়েছে। এর পর অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়। আজ বুধবার আদালতের মাধ্যমে তাদের নওগাঁর কারাগারে পাঠানো হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, মোবাইলফোনে কার্টুন দেখানোর প্রলোভন দিয়ে গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ফাঁকা একটি বাড়িতে নিয়ে তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে (৮) ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত হাবিবুর রহমান। এসময় শিশুটির চিৎকারে লোকজন এগিয়ে আসলে হাবিবুর রহমান পালিয়ে যায়। ঘটনায় শিক্ষার্থীর বাবা মঙ্গলবার রাতে মান্দা থানায় মামলা করেন।

অন্যদিকে এনজিওকর্মী নাজমুল হোসেন কিস্তির টাকা আদায় করতে গিয়ে চকলেটের প্রলোভন দিয়ে কেন্দ্র সংলগ্ন একটি টয়লেটে নিয়ে এক শিশুকে (৫) ধর্ষণের চেষ্টা করে। বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন এনজিওকর্মীকে আটক করে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে এনজিওকর্মী নাজমুলকে হেফাজতে নেয়। পরে ঘটনার শিকার শিশুটির বাবা এনজিওকর্মীর বিরুদ্ধে থানায় মামলা করেন।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *