মান্দা নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় ধানবোঝাই একটি ট্রাক্টরের চাপায় সানোয়ারা বেগম (৬৫) নামে এক নারী নিহত ও দুইজন আহত হয়েছেন। আজ(৩১ মে) বুধবার দুপুরে জোতবাজার-ফতেপুর সড়কের গোয়ালমান্দা সুইসগেট মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত সানোয়ারা বেগম নওগাঁর আত্রাই উপজেলার হাট কালুপাড়া গ্রামের বাসিন্দা। দুর্ঘটনায় তাঁর স্বামী মনসুর রহমান (৭০) ও মেয়ে ফুলেরা বেগম (৩৫) আহত হন। তাঁদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। এদের মধ্যে ফুলেরা বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
আহত মনসুর রহমান বলেন, প্রসাদপুর বাজারে ডাক্তার দেখিয়ে একটি অটোচার্জারে স্ত্রী, মেয়ে ও নাতনিকে নিয়ে বাড়ি ফিরছিলাম। পথে উল্লেখিতস্থানে বিপরীত দিক থেকে আসা ধানবোঝাই একটি ট্রাক্টর আমাদের অটোচার্জারকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আমার স্ত্রী সানোয়ারা বেগম মারা যান।
প্রত্যক্ষদর্শী সাখাওয়াত হোসেন ও সাগর হোসেন জানান, সুইসগেট মোড়ে ধানবোঝাই একটি ট্রাক্টর যাত্রীবাহী অটোচার্জাকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ধাওয়া দিয়ে হাইস্কুল মোড়ে ট্রাক্টরসহ চালককে আটক করে স্থানীয় লোকজন।

এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ আলম সিদ্দিকী বলেন, দুর্ঘটনায় নিহত নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *