গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.
নাটোরের গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট ইউনিয়নের বিলহরিবাড়ী গ্রামে আগুনে পুড়ে ৫টি ঘর ছাই হয়ে গেছে। এতে ২০ লক্ষ টাকার আর্থিক ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি পারিবারের লোকজনের।
বুধবার (১০ মে) দুপুর সাড়ে ১২ টার দিকে রান্না করার সময় এ আগুন লাগার ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (১০ মে) দুপর সাড়ে ১২ টার দিকে বিলহরিবাড়ী গ্রামের নজরুল ইসলামের রান্না ঘর থেকে আগুন লাগে।
মুহূর্তে আগুন পাশের অন্যান্য ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজন পার্শ্ববর্তী পুকুর থেকে পানি দিয়ে আগুন নেভানোর কাজ শুরু করেন। পরবর্তীতে গুরুদাসপুর ফায়ার সার্ভিসের কর্মিরা দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
এর আগেই নজরুল ইসলামের ১টি গরু বসত ঘর,রেজাউল করিমের ৩টি গরু বসত ঘর, জাহাঙ্গীর আলমের রান্নাঘর, গোলাম মোস্তফার ঘরসহ রান্না ঘর,বেলাল হোসেনের ১টি গরু ও বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।
আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর প্রায় ২০লক্ষ টাকার অধিক আর্থিক ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন জানিয়েছেন। গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায় বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সার্বিক সহযোগিতা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *