মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধিঃ


মৌলভীবাজারের (১৬ জানুয়ারি) পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে মৌলভীবাজারে কর্মরত নির্বাহী ম্যাজিস্ট্রেটদের সাথে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মহোদয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সকাল ১১.৩০ ঘটিকায় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া মহোদয় জেলা প্রশাসকের কার্যালয়ের বিভিন্ন দপ্তরে কর্মরত নির্বাহী ম্যাজিস্ট্রেটদেরকে ফুল দিয়ে স্বাগত জানান।

নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ পুলিশ সুপার এবং জেলার ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সাথে পরিচিত হন। আজকের মতবিনিময় সভায় জেলা পুলিশ এবং জেলা প্রশাসকের কার্যালয়ের বিভিন্ন কাজ নিয়ে পারস্পরিক আলোচনা হয়।

আলোচনা শেষে তাদেরকে পুলিশ সুপার কার্যালয়ের বিভিন্ন অফিস ঘুরিয়ে দেখানো হয় এবং বিভিন্ন অফিসের কার্যক্রম সম্পর্কে সাধারণ ধারণা দেওয়া হয়।

আজকের সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মোহসিন, সিনিয়র সহকারী কমিশনার (রাজস্ব শাখা ও টি সেল), সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাওন মজুমদার সুমন, মোঃ সোহাগ মিলু, অন্তরা সরকার অদ্রি, শারমিন সুলতানা এবং জেলা পুলিশের অন্যান্য অফিসারগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *