আলিফ হোসেন,তানোরঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ও তুখোড় নেতৃত্ব জিমি কাটার রনি সভাপতি ও প্রকৌশলী মাহাবুর রহমান মাহামকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট
রাজশাহী জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর উপহার হিসেবে রাজশাহী জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। বাংলাদেশ বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আনোয়ার হোসেন পাহাড়ি (বীরপ্রতিক) ও সাধারণ সম্পাদক জিএইচএম কাজল বঙ্গবন্ধু সৈনিক লীগ রাজশাহী জেলা কমিটি অনুমোদন দিয়েছেন। এদিকে বঙ্গবন্ধু সৈনিক লীগের রাজশাহী জেলা কমিটির নবনির্বাচিত সভাপতি জিমি কাটার রনি ও সাধারণ সম্পাদক প্রকৌশলী মাহাবুর রহমান তাদের নির্বাচিত করায় তারা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং রাজশাহী-১ আসনের সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর প্রতি চিরকৃতজ্ঞতা প্রকাশ করে আগামিতে তাদের সহযোগীতা কামনা করেছেন।
জানা গেছে, তৃণমুলের তরুণদের হৃদয়ে বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠা ও আওয়ামী লীগের রাজনীতিতে তরুণদের সম্পৃক্ত করে দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধির উদ্দেশ্যে বঙ্গবন্ধু সৈনিক লীগ কাজ করছে। এরই ধারাবাহিকতায় রাজশাহী অঞ্চলে তরুণ প্রজন্মদের বঙ্গবন্ধু সৈনিক লীগ সংগঠনে সম্পৃক্ত করে আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে আরো শক্তিশালী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন জেলা কমিটির নবনির্বাচিত সভাপতি জিমি কাটার রনি ও সম্পাদক প্রকৌশলী মাহাবুর রহমান মাহাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *