রাজশাহী অফিস:
রাজশাহী প্রেসক্লাবের সভাপতি’র ৪৯ হাজার টাকা চুরি করে পালিয়েছে কর্মচারী হানিফ।
এমন অভিযোগে কর্মচারী হানিফের বিরুদ্ধে শনিবার বেলা ১১টায় মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেছেন রাজশাহী প্রেক্লাবের সভাপতি মোঃ সাইদুর রহমান। জিডি নং -৪৮৩, তাং-১০/০৯/২০২২।
সভাপতি মোঃ সাইদুর রহমান জানান, হানিফ আমার ব্যক্তিগত বেতনভূক্ত কর্মচারী। সে দির্ঘদিন যাবত আমার কর্মচারী হিসেবে চাকরি করে। সে এতিম। তার বাবা নাই। তাই তাকে আমি দড়িখরবোনা এলাকায় সাড়ে ৬ লাখ টাকা দিয়ে বাড়ি করে দিয়েছি। আমি অসুস্থ মানুষ সরল বিশ্বাসে তার কাছে মোবাইল দিয়ে রাখতাম। আমার ব্যবহৃত মোবাইলের যে বিকাশ এ্যাকাউন্টের পাসওয়ার্ড হানিফ জানতো। বিভিন্ন সময় আমি তাকে দিয়ে দোকানে পাঠিয়ে টাকা উঠাতাম। সেই সুযোগ বুঝে আমার ০১৭১১-৩০১৬১৩ হতে ৩বারে ৪৯ হাজার টাকা ক্যাশ আউট করে পালিয়েছে হনিফ।
শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিনোদপুর ইসলামিয়া কলেজের সামনের একটি বিকাশের দোকানে আউট করে সে।
এ সময় দোকানীর সন্দেহ হলে তার কাছে এনআইডি কার্ড চায়। কিন্তু কৌশলে পালিয়ে যায় হানিফ। আমি বিনোদপুরে গিয়ে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে শনাক্ত করেছি। এরপর ধরা পড়ার ভয়ে সে প্রেসক্লাবে আসেনি।
বিষয়টি সাইবার ক্রাইম ইউনিট থেকেও আমাকে নিশ্চিত করেছে
তিনি আরও বলেন, বোয়ালিয়া মডেল থানার ওসি মোঃ মাজহারুল ইসলামের সাথে থানায় কথা হয়েছে। হানিফ রাজশাহীর বাইরে অবস্থান করছে। হানিফকে গ্রেফতারে কাজ করছে পুলিশ বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *