জুয়েল আহমেদ :
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের একটি প্রতিনিধিদল রাজশাহী সিটি ভ্রমণ করছেন।

দুই দিনব্যাপী সফরের প্রথম দিন রোববার নগরীর বিভিন্ন এলাকা পরিদর্শন, নগর ভবনে আগমন, মেডিকেল বর্জ্য ব্যবস্থাপনা ট্রিটমেন্ট প্ল্যান্ট ও নগরীর বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম পরিদর্শন করেছেন তারা। পারস্পারিক অভিজ্ঞতা বিনিময়ের লক্ষ্যে তাদের এই সফর।

সফরকালে রোববার দুপুরে নগর ভবনে মেয়র দপ্তরকক্ষে মাননীয় রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহোদয়ের জন্য মেয়র মহোদয়ের ব্যক্তিগত সহকারী আব্দুল ওয়াহেদ খান টিটু ও বিপুল সরকারের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের একটি প্রতিনিধি দল।

এসময় রাসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার প্রমুখ উপস্থিত ছিলেন। প্রতিনিধিদলে ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের তত্বাবধায়ক প্রকৌশলী ও প্রকল্প পরিচালক আব্দুল আজিজ, নির্বাহী প্রকৌশলী আজগর হোসেন, টাউন প্ল্যানার দীপক ভৌমিক, প্রকল্পের হিসাবরক্ষক গোলাম মোস্তফা, প্রধান হিসাবরক্ষণ অফিসার হেমায়েত হোসেন, নির্বাহী প্রকৌশলী ইসমাইল চৌধুরী, সহকার প্রকৌশলী হাসানুল ইসলাম, পরিচ্ছন্ন কর্মকর্তা আবুল হোসেন, পরিচ্ছন্ন কর্মকর্তা শ্যামল পাল, লাইসেন্স কর্মকর্তা সাজ্জাদ হাসান, যন্ত্র প্রকৌশলী মোঃ জামিল, আদায়কারী সাজ্জাদ ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *