সাদ্দাম উদ্দীন রাজ,( রায়পুরা) নরসিংদী:

আজ ০৫ তারিখ, রোজ, সোমবার নরসিংদীর রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের দুইটি ধাপে ৬৭৬টি পরিবারের মাঝে ন্যায্য মূল্যে সরকারি টিসিবি পণ্য বিতরণ করা হইছে।

মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুর এলাহীর তত্ত্বাবধানে,মির্জাপুর ইউপি সদস্য আঙ্গুল ,ফরিদ,রতন, মাসুদ, ইউপি সদস্য,মির্জাপুর ইউনিয়ন পরিষদের ছাত্রলীগের সভাপতি মোমেন ইসলাম। মির্জাপুর ইউনিয়ন পরিষদের ছাত্রলীগের দপ্তর সম্পাদক সাদ্দাম উদ্দীন এবং মির্জাপুর ইউনিয়নের ট‍্যাগ কর্মকর্তা মো. ইখতিয়ার উদ্দিন এর উপস্থিতিতে এই টিসিবি পণ্য বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে ৬৬ টাকা কেজিতে ২ কেজি ডাল, ১১০ টাকা লিটারে ২ লিটার সয়াবিন তেল বিতরণ করা হয়ছে।

এসব পণ্য মির্জাপুর ইউনিয়নের ডিলার সুমন বিশ্বাসের মাধ্যমে ৬৭৬ টি পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

এসময় মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুর এলাহী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে শহর থেকে শুরু করে গ্রামের প্রান্তিক পর্যায়েও মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সকল সুযোগ-সুবিধা মানুষ ভোগ করতে পারতেছে।

মির্জাপুর ইউনিয়নের টিসিবি পণ‍্য ট্যাগ কর্মকর্তা এবং রায়পুরা পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজার মো. ইখতিয়ার উদ্দিন বলেন, এই প্রান্তিক পর্যায়ের মানুষের মধ্যে ন্যায্য মূল্য পণ্য বিতরণ করে অনেক গরিব মানুষ সুবিধা ভোগ করতে পারতেছে সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করি তিনি এবং তার নেতৃত্বে এই বাংলাদেশ আরো এগিয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *