বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের শরণখোলায় দুটি গাঁজা গাছসহ তানভীর শেখ (২৬) নামে এক মাদক করাবারিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৬জুন) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার সাউথখালী ইউনিয়নের তাফালবাড়ী গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক তানভীর উপজেলার তাফালবাড়ী গ্রামের মিন্টু শেখের ছেলে।


শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, মিন্টু শেখের ছেলে তানভীর কয়েকমাস আগে বাড়ির বাগানে অন্যান্য গাছের সঙ্গে গোপনে ৪-৫টি গাঁজা গাছ রোপণ করেন। এর মধ্যে দুটি গাঁজা গাছ বেঁচে থাকে। সেই গাছ দুটিকে তিনি নিয়মিত পরিচর্যা করে বেশ বড়সড় করে তুলেছেন। বিষয়টি জানতে পেরে গোপনে পুলিশকে জানায় স্থানীয়রা।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন জানান, গোপন সংবাদের মাধ্যমে গাঁজা চাষের খবর পেরে তাফালবাড়ী গ্রামে মিন্টু শেখের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তার বাড়ির বাগানে অন্যান্য গাছের সঙ্গে দুটি বড় আকারের গাঁজা গাছ পাওয়া যায়। গাছ দুটি মিন্টু শেখের ছেলে তানভীর শেখ রোপন করেছেন। গাঁজা গাছ দুটিসহ তাকে আটক করা হয়েছে।

ওসি জানান, গাঁজা গাছসহ আটক তানভীর শেখ একজন মাদকসেবী ও কারবারি। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে দুপুর আড়াইটার দিকে বাগেরহাট আদালতে চালান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *