মেহেদী হাসান রিপন,স্টাফ রিপোর্টারঃ

শিক্ষার আলো, ঘরে ঘরে জ্বালো। নিরক্ষর থাকব না, দেশের বোঝা হরো না এই স্লোগান কে সম্মান জানিয়ে যশোরের বাঘারপাড়ায় দেড় শতাধিক শিক্ষার্থীর মধ্যে বিনা মূল্যে শিক্ষা উপকরণ বিতরন ( কলম ও খাতা) বিতরণ করা হয়েছে।২২ মে সোমবার বিকেলে উপজেলার রায়পুর ইউনিয়নের আজমেহেরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বিনা মূল্যে এসব শিক্ষা উপকরণ বিতরন করা হয়,

এই আয়োজনটিতে অর্থায়ন করে রক্তের ফেরিওয়ালা মানবতার সৈনিক যারা সব সময় মানুষের রক্তের প্রয়োজনে পাশে থাকে এবং সার্বিক সহযোগিতা করে আমি নই আমরাই সেবা সংঘ, প্রত্যেক শিক্ষার্থীকে একটি করে কলম ১ টি খাতা এক প্যাকেট বিষ্কুট ও দুটি চকলেট দেওয়া হয়।অনুষ্ঠানে আমি নই আমরাই সেবা সংঘ এর প্রতিষ্ঠাতা সভাপতি পরিমল বিশ্বাসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, মোঃ খালিদ হাসান, অন্তর বিশ্বাস, শরাফত আলী,শাহানাজ পারভীন রোসনী, সিকু খান,মাঃ আব্দুল্লাহ, আরাফাত সানি বাপ্পি হাসান, উজ্জ্বল রায়,সুফল বিশ্বাস, রাকিব হাসান সোহাগ মোল্ল্যা আব্দুল হায় প্রমূখ।

এসময় সংগঠনটির সভাপতি পরিমল বিশ্বাস বলেন,শুধু বিদ্যা অর্জন নয়, প্রকৃত শিক্ষা অর্জন করতে হবে। নৈতিকতার শিক্ষা অর্জন করতে হবে। বড়দের ও শিক্ষকদের শ্রদ্ধা করতে হবে। পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় অংশ নিতে হবে। শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা খুবই জরুরী। খেলাধুলা নিজেদের মধ্যে পারস্পরিক সম্পর্ক উন্নয়নে ভূমিকা রাখে।এসময় শিক্ষার্থীরা বলেন, আমি নই আমরাই সেবা সংঘ সংগঠন কে ধন্যবাদ জানায় তারা আমাদের কলম খাতা বিস্কুট চকলেট দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *