এম শাহজাহান মিয়া শেরপুর প্রতিনিধিঃ
শেরপুর জেলা বিএনপির কার্যকরী কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ আগস্ট বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের নিউমার্কেট এলাকার পালকি পার্টি সেন্টারে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন শেরপুর জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল।
শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) সৈয়দ ইমরান সালেহ প্রিন্স।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শাহ ওয়ারেছ আলী মামুন।
প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ ইমরান সালেহ প্রিন্স বলেন, জনগণের ন্যায্য অধিকার আদায় এবং জনগণের আশা আাকাঙ্খার প্রতিফলন ঘটাতে হলে আন্দোলনের বিকল্প নেই। দলকে আরও সংগঠিত করতে হবে। ব্যক্তিগত চাওয়া পাওয়া ভুলে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি। তিনি আরও বলেন আওয়ামীলীগ এখন বাঘের পিঠে আছেন। যার কারনে মন্ত্রীরা উল্টাপাল্টা কথা বলছে। পরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং দোয়া শেষে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে নির্বাহী কমিটির ক্লোসডোর সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলা বিএনপির সকল পর্যায়ের নেতৃবৃন্দ, সাংবাদিক ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *