মোঃ আল আমিন, সিংড়া নাটোরঃ
নাটোরের সিংড়া উপজেলার চৌগ্রাম এলাকায় মসজিদের ভেতর মুয়াজ্জিন ও তার ভাইকে মারপিট মামলায় বাপ-ছেলেকে কারাগারে পাঠিয়েছে আদালত। রবিবার দুপুরে ওই আসামীদের চালান দিলে ওই আদেশ দেন আদালত।সিংড়া থানার ওসি নূর এ আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।
ওই দুই আসামী হলো চৌগ্রাম ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি হাছিনা বেগমের ছেলে হাবিব আরমান (৩২) ও তার বাবা অপর আসামী আব্বাস আলী ( ৭০)।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম ভোলা প্রত্যক্ষদর্শীদের বরাতে জানান,শনিবার বিকালে সিংড়া চৌগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদে নামায পড়তে যায় আসামীরা। ওজু করার পর মসজিদে রাখা গামছায় হাত-মুখ মুছতে গিয়ে তারা,জানায় ওই গামছায় ময়লা রয়েছে। এনিয়ে তর্কের জেরে আসামীসহ আরো একজন মুয়াজ্জিন নিজামুদ্দিন (৮০) ও তার ভাইকে বেধরক মারপিট করে। মুসল্লীরা রক্তাক্ত আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর রবিবার সকালে মুয়াজ্জিনের ভাইকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।


মামলার আইও এসআই আনিসুর রহমান জানান, ওই ঘটনায় মোয়াজ্জিনের ভাতিজা আতিকুল ইসলাম বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করলে দুই আসামীকে গ্রেপ্তার করা হয়। রবিবার দুপুরে কোর্টে চালান দিলে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

মোঃ আল আমিন
০১৭৯৮৭২৭২১৫
০৪/০৭/২২ ইং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *