মোঃ আল আমিন, সিংড়া (নাটোর)ঃ
নাটোরের সিংড়ায় অনির্বাণ সাহিত্য ও সংস্কৃতি পরিষদের আয়োজনে কবিতা পাঠের আসর ও লেখক সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল ৫ টায় সিংড়া মডেল প্রেসক্লাবের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

অনির্বাণ সাহিত্য ও সংস্কৃতির পরিষদ এবং সিংড়া মডেল প্রেসক্লাবের সভাপতি এসএম রাজু আহমেদ এর সভাপতিত্বে সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট শিক্ষাবিদ ও রবীন্দ্র গবেষক প্রফেসর ড. আশরাফুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, নাটোর জেলা মানবাধিকার কমিশনের জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল ওহাব, নন্দীগ্রাম প্রেসক্লাবের সভাপতি নাজমুল হুদা সরকার, অনির্বাণ সাহিত্য ও সংস্কৃতি পরিষদের তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা প্রকৌশলী জুনায়েদ আহমেদ সৈকত।

আরো বক্তব্য রাখেন, নাটোর জজকোর্টের আইনজীবী এডভোকেট বাকী বিল্লাহ, সিংড়া মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম প্রমুখ।

কবিতা আবৃত্তি করেন, কবি এনামুল হক মিন্নতি, ডাঃ আবুল হোসেন, মাওলানা ওমর ফারুক, কবি জুলহাজ কায়েম, কবি কুরাইস, কবি সামাউন আলী, কবি সাথী খাতুন প্রমুখ।

সভা পরিচালনা করেন, সিংড়া মডেল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক কবি ও সাংস্কৃতিক ব্যক্তি জুলহাজ কায়েম।

সভায় অতিথিদের বই উপহার দেন অনির্বাণ সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সভাপতি এসএম রাজু আহমেদ।

এর আগে সিংড়ার কৃতি সন্তান, তরুন লেখক অনির্বাণ সাহিত্য ও সংস্কৃতি পরিষদের উপদেষ্টা এডভোকেট বাকী বিল্লাহ কে সংবর্ধনা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *