সিরাজগঞ্জে পৃথক অভিযান চালিয়ে নারীসহ ৩ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব -১২ সদস্যরা। তারা হলো, নরসিংদীর মাধবদী উপজেলার ইসলামাবাদ আলগী গ্রামের মিজানুর রহমানের ছেলে ইউসুফ মিয়া (৩০), রাজশাহীর বাঘা উপজেলার আলাইপুর গ্রামের লালন বাদশার ছেলে মোস্তাকিম আহমেদ সিফাত (১৯) ও দিনাজপুরের হাকিমপুর পৌর এলাকার উত্তর বাসুদেবপুর মাস্টারপাড়া মহল্লার হবিবর রহমানের স্ত্রী মালা বেগম (৫৪)। র‌্যাব-১২’র মেজর এম. রিফাত-বিন-আসাদ মিডিয়া অফিসার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার মধ্যরাতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার রামারচর গ্রামে অভিযান চালিয়ে ৪৯৮ বোতল ফেন্সিডিলসহ ইউসুফ মিয়া ও মোস্তাকিম আহমেদ সিফাতকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

এদিকে শুক্রবার ভোরে সিরাজগঞ্জ সদর উপজেলার শহীদ এম মনসুর আলী রেলওয়ে স্টেশন এলাকায় মালা বেগমকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ১২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে এ অবৈধ ব্যবসায় জড়িত ছিল। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *