জেলা প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সহ শান্তিগঞ্জ ও ছাতক উপজেলার দক্ষিনাঞ্চলের এ্ই তিন উপজেলায় পেট্রোলিয়াম ও এলপিজি গ্যাস সহ যাবতীয় জ্বালানি তেলের ফিলিং স্টেশন না থাকায় পাগলা- জগন্নাথপুর – আউশকান্দী আঞ্চলিক মহাসড়ক ও জগন্নাথপুর -বিশ্বনাথ -রশীদপুর- সিলেট সড়কে চলাচলকারী সকল ধরনের যানবাহন এর চালক ও মালিকদের চরম দুর্ভোগ লাঘবে সুনামগঞ্জের জগন্নাথপুরের মমিনপুর এলাকায় নব-নির্মিত “নাবির পেট্রোলিয়াম এন্ড এলপিজি ফিলিং স্টেশন” উদ্বোধন করেছেন পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান।

শুক্রবার বিকেলে নাবির গ্রুপের এর চেয়ারম্যান ফরিদ নাবির পাগলা- জগন্নাথপুর – আউশকান্দী আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন জগন্নাথপুর পৌর শহরের মমিনপুরে নাবির গ্রুপের উদ্যোগে ” নাবির পেট্রোলিয়াম এন্ড এলপিজি ফিলিং স্টেশনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
নাবির গ্রুপের চেয়ারম্যান ও নাবির পেট্রোলিয়াম এন্ড এলপিজি ফিলিং স্টেশন স্বত্বাধিকারী ফরিদ নাবির এর সভাপতিত্বে ও ছালিক আহমদ এর পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপম দাস অনুপ, সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) শুভাশিষ ধর,জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আকমল হোসেন, সাধারন সম্পাদক হাজী মোঃ রেজাউল করিম রিজু ও নাবির গ্রুপের এমডি দিলোয়ার হোসেন,জগন্নাথপুরের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সিদ্দিকুর রহমান তালুকদার। এসময় উপস্থিত ছিলেন, পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এর রাজনৈতিক সচিব মোঃ হাসনাত হোসাইন, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আব্দুল কাইয়ূম মশাহিদ, জগন্নাথপুর থানার ওসি তদন্ত সুশংকর পাল, জগন্নাথপুর পৌর সভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান শেখ ছদরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ কামাল উদ্দিন, সহ-সভাপতি সাইফুল ইসলাম রিপন, জগন্নাথপুর উপজেলা শাখা স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি মোঃ হাবিবুর রহমান, কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফখরুল হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক সুহিন আহমদ দুধু, সদস্য শাহ আলম,জগন্নাথপুর উপজেলা যুবলীগের সদস্য জাহাঙ্গীর খান, জগন্নাথপুর উপজেলা ছাত্র লীগ এর সভাপতি আব্দুল মুকিত সাধারন সম্পাদক তাহা আহমদ, শহীদুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী আনোয়ার হোসেন, আবু সুফিয়ান তালুকদার, হোসাইন আহমদ তালুকদার, শাহীনুর রহমান, বিভিন্ন ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও দলীয় নেতাকর্মী বৃন্দ সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন। এছাড়াও নাবির পেট্রোলিয়াম এন্ড এলপিজি ফিলিং স্টেশন এর উত্তরোত্তর সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ জহিরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেছেন, আওয়ামীলীগ গুমের রাজনীতি করেন বিএনপি বলে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে বিএনপিকে উদ্দেশ্যে করে বলেন,বিএনপি তো ১২ বছর না ১৫ বছর ক্ষমতায় ছিল,তারেক রহমান হলো ১২ আর রইল ১৮, বর্তমান আওয়ামীলীগ সরকার গুমের রাজনীতি করে না,দরকার নেই কেন করব। যদি দেশে কোন গুম হয়ে থাকে তাহলে দেশে আইন আছে আদালত আছে তারা মামলা করে বিচার প্রার্থী হতে পারেন। বিএনপির হাতে কোন ইস্যু নেই তারা যেকোন কিছুর অজুহাতে ইস্যু তৈরী হতে চায়। বিএনপিকে জনগন পছন্দ করে না তারা দীর্ঘদিন ক্ষমতায় থেকে লুটপাঠ আর গুমের রাজনীতি করে এসেছে তাদের আমলে হত্যা আর গুম হয়েছিল। ##আমির হোসেন জেলা প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *