জেলা প্রতিনিধি::
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় সাচনা বাজার ইউনিয়নের রামনগর বাজারে মত বিনিময় সভা ও ডেপুটি স্পিকারের মৃত্যুতে এক মিনিট শোক প্রকাশ করা হয়।
শনিবার দুপুর ১২টায় ইউনিয়নের রামনগর বাজারে ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে এ সভা অনুষ্টিত হয়। ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনজু মিয়ার সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক জমির হোসেন এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রেজাউল করিম শামীম, উপজেলা প্রকৌশলী আব্দুল মালেক মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোকারম হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু, জামালগঞ্জ উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন, জেলা শ্রমিকলীগের সদস্য সায়েম পাঠান সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মোয়াজ্জম হোসেন রতন বলেন, শতাব্দির ভয়াবহ বন্যায় সুনামগঞ্জ জেলার রাস্তাঘাট সহ বাড়িঘর ভেঙ্গে পড়েছে, সেই সাথে মসজিদ, স্কুল, কলেজও ক্ষতি হয়েছে, অচিরেই এসব মেরামত করা হবে।

পরে সংসদের ডেপটি স্পিকার, সংসদ সদস্য ও বীরমুক্তি যোদ্ধা এডভোকেট ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *