জেলা প্রতিনিধি::
ঢাকার মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সদস্য,শিক্ষক মন্ডলী ও ছাত্রছাত্রীদের বেতনের টাকা দিয়ে ২৬ মেট্রিক টন চাল,ডাল,তেল,আলো পিয়াজ ও দুধসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী সুনামগঞ্জের জেলা প্রশাসকের নিকট হস্তান্তর করেন এবং পরে জেলার ছাতক,জগন্নাথেপুর ও সদর উপজেলার ১৩৫০টি বন্যার্ত পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। যার বাজার মূল্য ১৬ লাখ টাকার বেশী হবে।

বুধবার সকাল ১০টায় আইডিয়াল স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সদস্য খন্দকার মুশতাক আহমদের নেতৃত্বে কয়েকজন শিক্ষক জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের কার্যালয়ে এসে এই ত্রানসামগ্রীগুলো হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (জেনারেল) অসীম চন্দ্র বণিক,শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আনোয়ারুজ্জামান,আইডিয়াল স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মো. রফিকুল ইসলাম,সিনিয়র শিক্ষক মো. মহসীন হাওলাদার,মো. আব্দুল জলিল ও মো. আজিজুল হক প্রমুখ। পরে ট্রাকগুলো নিয়ে এই তিনটি উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষজনের মধ্য খাদ্যসামগ্রীগুলো বিতরণ করা হয়।

জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন সুনামগঞ্জ জেলা প্রসাসন ও জেলাবাসীর পক্ষ থেকে এই দূর্যোগে সুনামগঞ্জের বানভাসি মানুষজনের পাশে দাড়াঁনোর জন্য ঢাকা মতিঝিল স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সদস্য,শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীদের ধন্যবাদ ও কৃতজ্ঞা জানান। ##
আমির হোসেন জেলা প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *