আলাউদ্দীন আহমেদ স্টাফ রিপোর্টারঃ

সিরাজগঞ্জের তাড়াশে মৌলিক স্বাক্ষরতা প্রকল্পের সমাপনীতে, গণ জমায়েত অনুষ্ঠান, শিক্ষক /শিক্ষিকা,ছাত্র /ছাত্রীর মিলন মেলায় পরিনত হয়েছে।

২৮ জুন মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে হাসপাতাল সংলগ্ন খেলার মাঠে মৌলিক স্বাক্ষরতা প্রকল্পের সুপারভাইজার,শিক্ষক ও শিক্ষার্থীদের সমন্বয়ে এক মিলন মেলা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহীর অফিসার মেজবাউল করিমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার একেএম মনিরুজ্জামান, মাধাইনগর ইউপি চেয়ারম্যান হাবিলুর রহমান হাবিব,মৌলিক স্বাক্ষরতা প্রকল্পের প্রোগ্রাম অফিসার হাবিবুল্লাহ,প্রকল্প বাস্তবায়নকারী সংস্থার প্রজেক্ট ম্যানেজার বুলবুল আহমেদ।

এ অনুষ্ঠানে শ্রেষ্ঠ সুপারবাইজার, শ্রেষ্ঠ শিক্ষক ও শ্রেষ্ঠ শিক্ষার্থীদের সন্মননা ক্রেষ্ট ও সকলের অংশ গ্রহনে মহিলাদের বালিশ খেলা, চেয়ার খেলা, বেলুন ফাটানো এবং পুরুষদের জন্য হাড়ি ভাঙ্গা খেলায় অংশগ্রহনকারী প্রতিযোগীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।

উল্লেখ্য এই প্রকল্পে ৩শ শিক্ষক/শিক্ষিকা ৬মাস মেয়াদে ৯ হাজার মহিলা ও ৯ হাজার পুরুষ শিক্ষার্থীকে মৌলিক শিক্ষা প্রদান করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *