received 396139999780228

মোঃ লুৎফর রহমান লিটন
স্টাফ রিপোর্টার

আজ ১লা মার্চ সাংবাদিক ও লেখকঃ শিহাব আহম্মেদ এর এর শুভ জন্মদিন, এই দিনে তিনি পাবনা জেলা, সুজানগর উপজেলা/থানার অন্তগত মানিকহাট ইউনিয়ন এর মানিকহাট গ্রামে প্রামানিক বাড়ির মুসলিম পরিবারের ছোট সন্তান হিসেবে জন্মগ্রহণ করেন, তার পিতা-মাতার ঘরকে আলোয় আলোকিত করেন। সাংবাদিক ও লেখকঃ শিহাব আহম্মেদ তিনি পাবনা একটি দৈনিক প্রিন্ট পত্রিকায় যোগদানের মধ্য দিয়ে তার সাংবাদিকতা জীবন শুরু করেন। এছাড়া ও বিভিন্ন অনলাইন পত্রিকার সম্পাদনায় ও সহযোগী হয়ে কাজ করে যাচ্ছেন তিনি।
সর্ববৃহৎ মিডিয়া ই-ডিরেষ্টরিতে অন্তভুক্ত জাতীয় দৈনিক আলোকিত ৭১ সংবাদ ও দেশের অনলাইন পত্রিকার মধ্য সেরা এবং বহুল আলোকিত পত্রিকার স্থানপাপ্ত সহ শ্রেষ্ঠ পাঠক তালিকাভুক্ত একটি পত্রিকা আলোকিত ৭১ সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক, জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটি সাবেক আইটি ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, ইডাফ জাতীয় মানবাধিকার সংস্থার কার্যনির্বাহী কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, বাংলাদেশ রিপোর্টার ক্লাব পাবনা জেলা কমিটির কার্যনির্বাহী সদস্য, দৈনিক বাংলাদেশ সংবাদ, পাবনা জেলা প্রতিনিধি, লেখক ও সাংবাদিক মোঃ শিহাব আহম্মেদ তিনি একাধারে বিভিন্ন সামাজিক, রাষ্ট্রীয় সংগঠন এ কাজ করে যাচ্ছেন।
দুই বাংলা সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য, আর্ন্তজাতিক পরিবেশ ও মানবাধিকার আইন সহয়তা সংস্থায় পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য, ধানমন্ডি থানা আওয়ামী মৎস্যজীবী লীগ, ঢাকা মহানগর দক্ষিণ এর সাবেক সফল দপ্তর সম্পাদক, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু ছাত্র ফেডারেশন পরিষদের সহ-সভাপতি মানিকহাট ইউনিয়ন শাখা, বাংলাদেশ আওয়ামী নবীনলীগের সভাপতি ইউনিয়ন শাখা ও সাথে একজন সমাজের অসহায় মেধাবী ছাত্রছাত্রীদের সাথে এক হয় কাজ করার একজন সাধারণ মানুষ, মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) এর প্রতিষ্ঠাতা ও। সকল কিছু সাফল্যের সাথে কাজ করে যাচ্ছেন তিনি।
এদিকে সাংবাদিক ও লেখক শিহাব আহম্মেদ এর জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন তার বন্ধু মহল ও সাংবাদিক মহল, স্বেচ্ছাসেবী সদস্য সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, গনমাধ্যম কর্মী, বিভিন্ন মানবাধিকার সংগঠন এর নেতা, অনেক ব্যক্তিই তার জন্য দোয়া এবং বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেকে তার ছবিসহ তাকে তার জন্মদিনের সংবাদ পাওয়া মাত্রই তার পরিবার পরিজন সহ পরিচিত অপরিচিত বিভিন্নজন তার জন্য দোয়া করেন মহান আল্লাহ্ তাকে দেশ জাতি,সমাজের দর্পণ হিসেবে যেনো কাজ করেন জানিয়েছেন তার শুভাকাঙ্খী ব্যক্তিবর্গ গণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *